সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে ১৬ সরকারি প্রতিষ্ঠানে উড়ছে না জাতীয় পতাকা টাঙ্গাইলে ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী কালিহাতীতে আওয়ামীলীগ-সিদ্দিকী পরিবার মুখোমুখি টাঙ্গাইলের তিন উপজেলায় মাঠ-ঘাট চষে বেড়াচ্ছেন প্রার্থীরা টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫
সাবেক এমপি শামসুল হকের দাফন রাষ্ট্রীয় মর্যাদায় সম্পন্ন

সাবেক এমপি শামসুল হকের দাফন রাষ্ট্রীয় মর্যাদায় সম্পন্ন

খায়রুল খন্দকার ভূঞাপুর :  টাঙ্গাইল-২ (ভূঞাপুর-গোপালপুর) আসনের জাতীয় পার্টির সাবেক এমপি শামছুল হক তালুকদার ছানুর মৃত্যু জানাজা অনুষ্ঠিত।

সোমবার ( ২৮ সেপ্টেম্বর) ভূঞাপুর উচ্চ বিদ্যালয় মাঠে এই জানাজা নামাজ অনুষ্ঠিত হয়।

উক্ত জানাজা নামাজে উপস্থিত ছিলেন উপজেলা ভূমি কমিশন আসলাম হোসাইন , পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা মাসুদুল হক মাসুদ, টাঙ্গাইল জেলা বাস মালিক সমিতির মহাসচিব গোলাম কিবরিয়া বড় মনির, উপজেলা ভাইস চেয়ারম্যান মনিরুল ইসলাম বাবু,সহ বিভিন্ন এলাকার সবস্তরে জনগণ।

এসময় তার রুহের মাগফেরাত কামনা এবং তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজন ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন উপস্থিত সকলেই ।

তারা আরো বলেন, ‘শামছুল হক তালুকদার ছানু মানুষের কল্যাণে কাজ করে গেছেন। ভূঞাপুর-গোপালপুরের মানুষ তাকে আজীবন শ্রদ্ধার সঙ্গে স্মরণ করবে।’


ছানুর ছোট ভাই শুধু চেয়ারম্যান কান্না কন্ঠে বলেন ,রোববার রাত ১০টার দিকে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।  আমার ভাই আপনার দের মাঝে কাজ করে গেছেন যদি কোন ভুল করে থাকেন তাকে ক্ষমা করে দিবেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

জানা যায়, দীর্ঘদিন ধরে বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে দাদা (শামছুল হক তালুকদার ছানু) রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। কয়েকদিন আগে তার অবস্থার অবনতি হওয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই আজ রাতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

প্রসঙ্গত, সাবেক সাংসদ মুক্তিযোদ্ধা শামছুল হক তালুকদার ছানু ১৯৮২ সালে উপজেলা পরিষদ চেয়ারম্যান এবং ১৯৮৬ সনে জাতীয় পার্টি (এরশাদ) থেকে মনোনয়ন পেয়ে এমপি নির্বাচিত হয়। এরপর ২০০৮ সালে উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হন।

গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বর্তমান সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840